Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানী‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:৩২ পিএম

বিএন‌পি চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসার দা‌বি‌তে প্র‌তিবাদ সমা‌বেশ কর‌তে না দেওয়ার প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর। আজ রোববার সকাল ১০টায় মগবাজার থে‌কে শুরু হওয়া এই মিছিল হা‌তির‌ঝিল গি‌য়ে শেষ হয়।
বি‌ক্ষোভ মি‌ছি‌লে দলটির নেতাকর্মীরা ‌‘খা‌লেদা জিয়ার ভয় নাই, রাজপথ ছা‌ড়ি নাই’, ‘মু‌ক্তি মু‌ক্তি মু‌ক্তি চাই, খা‌লেদা জিয়ার মু‌ক্তি চাই’ ব‌লে স্লোগান দি‌তে থাকে। এর প‌রে সং‌ক্ষিপ্ত সমা‌বেশ যুবদ‌লের নেতৃবৃন্দ বক্তব্য রা‌খেন।
যুবদ‌ল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদ‌া জিয়াকে মিথ্যা মামলায় সাজ‌া দি‌য়ে অন্যায়ভাবে কারাব‌ন্দী ক‌রে রে‌খে‌ছে। বিএন‌পি ও খা‌লেদা জিয়াকে নি‌য়ে সরকা‌রের নীলনকশা সফল হ‌বে না। যুবদ‌লের নেতাকর্মীরা গণআ‌ন্দোল‌নের মাধ্য‌মেই বিএনপি নেত্রীকে মুক্ত ক‌রে আন‌বে।
বি‌ক্ষে‌াভ মি‌ছিলে বিএন‌পি চেয়ারপ‌ারসন ও যুবদ‌লের সাধারণ সম্পাদক সুলতান সালাহউ‌দ্দিন টুকুর মু‌ক্তি দা‌বি করেন যুবদল উত্ত‌রের সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন।
এ সময় অন্যান্যের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন, যুবদ‌লের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসল‌মি নয়ন, যুবদল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন, সি‌নিয়র সহ সভাপ‌তি মোস্তাফা কামাল রিয়াদসহ বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের যুবদ‌লের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ