Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা গ্রেফতার চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৩:৩৩ পিএম

ঢাকা যাওয়ার পথে কুমিল্লার একটি হোটেলে যাত্রা বিরতির সময় গ্রেফতার হয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার আলেখারচর এলাকায় মায়ামী হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। সিএমপির (চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ) একদল পুলিশ রাতে মায়ামী হোটেল থেকে মোশাররফ হোসেন দীপ্তিকে গ্রেফতার করে নিয়ে যায়। এর চেয়ে বেশকিছু আমাদের জানা নাই।

এ বিষয়ে চট্টগ্রাম কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, মোশারফ চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন। এমন সংবাদের ভিত্তিতে আমরাও বের হই। পরে কুমিল্লায় তিনি মায়ামী হোটেলে যাত্রাবিরতি করছিলেন। এ সময় সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় চারটি মামলা আছে।
দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এদিকে মোশারারফ হোসেন দিপ্তীর স্ত্রী নিহার সুলতানার দাবি, মামলার হাজিরা দিতে দীপ্তি ঢাকায় যাচ্ছিলেন। পথে কুমিল্লা থেকে ডিবি পরিচয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদলের সভাপতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ