Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট বিভাগীয় যুব সমাবেশ সফলের লক্ষ্যে জেলা যুবদলের প্রস্তুতি সভা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৫ এএম

আগামী ২৫ সেপ্টেম্বর রবিবার সিলেট জেলা যুবদলের উদ্যোগে সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠে বিভাগীয় যুব সমাবেশ। স্ইে সমাবেশ সফলের লক্ষ্যে অনুষ্ঠিত হয়েছে প্রস্তুতি সভা। গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর ভাতালিয়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে ১৩টি উপজেলা ও ৫টি পৌর যুবদলের নেতৃবৃন্দকে নিয়ে এ প্রস্ততি সভার আয়োজন করা হয়।

প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, হামলা-গ্রেফতার করে গণতন্ত্র পুনরুদ্ধারের যুবদলের আন্দোলনকে দমানো যাবে না। আমরা খুব পরিস্কার করে বলতে চাই, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে রাতের আধারে গ্রেফতার করে, মিথ্যা মামলা দিয়ে কখনোই আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না, রাজপথ থেকে সরানো যাবে না যুবদলকে। সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলনের আশঙ্কায় মকসুদের মতো জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের আটক করা শুরু হয়েছে।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন এর সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট এর পরিচালনায় প্রস্ততি সভায় বক্তব্য রাখেন মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আখতার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, সাহেদ আহমদ চমন, কয়েস আহমদ, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হিরা।


উপজেলা ও পৌর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট শাহাজাহান সিদ্দিকী, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, জৈন্তা উপজেলা যুবদলের আহ্বায়ক চেয়ারম্যান বাহারুল আলম বাহার, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল কাদির জিলা, বিশ্বনাথ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক সামছুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন দুদু, কানাইঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক মো: সাজ উদ্দিন সাজু, বিয়ানীবাজার পৌর উপজেলা যুবদলের আহ্বায়ক হোসেন আহমদ দুলন, কানাইঘাট পৌর যুবদলের আহ্বায়ক মো: রুবেল আহমদ, গোলাপগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক এনামুল হক এনাম, বিয়ানীবাজার উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল করিম তাজুল, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামুন আহমদ রিপন, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ছালেক আহমদ খালেদ, ওসমানীনগর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আহবাবুল হোসেন, জকিগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুক আহমদ, বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ, বিশ্বানাথ পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ