Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে আ.লীগের সংঘর্ষ : পুলিশসহ আহত ২০

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

শেরপুরের ঐতিহ্যবাহী তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র্র করে গতকাল আওয়ামী লীগের বিবাদমান দু-পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ৪ পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের মধ্যে হাছান নামে একজনকে মুমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, মাদরাসার নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে বিবাদমান আওয়ামী লীগের দুটি গ্রæপের লোকজন দুপুর থেকে মাদরাসা ক্যাম্পাসে জড়ো হয়। খবর পেয়ে পুলিশ পূর্ব থেকেই মাদরাসা ক্যাম্পাসে অবস্থান নেয়। এক পক্ষ অন্যপক্ষকে জামাত বিএনপির পৃষ্ঠপোষক দাবি করে। পরে এক পর্যায়ে কমিটি গঠন স্থগিত ঘোষণা করলে দু-পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ সংঘর্ষ ঠেকাতে টিয়ারশেল ও রাবার বুলেট ছোড়ে। এসময় সংঘর্ষে ৪ পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়। আতঙ্কে এলাকার সমস্ত দোকান-পাট বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মাদরাাসার সভাপতি আব্দুল ওয়াদুদ অদু বলেন, মাদরাাসার বাইরে গন্ডগোল হয়েছে। ভিতরে কিছু হয়নি। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল জানান, জামাত বিএনপি নিয়ে কমিটি গঠন করার চেষ্টার প্রতিবাদ করায় আমাকে লাঞ্ছিত করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, পরিস্থিতি এখন আমাদের নিয়ন্ত্রণে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ