Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের জোয়ার ধরে রাখতে নৌকায় ভোট দিন : রাসেল আহমেদ তুহিন

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০৬ এএম

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জে চলছে ব্যতিক্রমী কর্মস‚চি, উঠান বৈঠক। কোনো খোলা মাঠে নয়, এ বৈঠকের আয়োজন করা হয় কারো বাড়ির আঙিনায়। যেখানে প্রাধান্য পাচ্ছে তৃণমূল নারীদের অংশগ্রহণ। ওঠান বৈঠকে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাÐ, বিশেষ করে সামাজিক উন্নয়ন কর্মকাÐ ও আগামী দিনের উন্নয়ণ ভাবনা তুলে ধরে আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট প্রার্থনা শুরু করেছেন উঠান বৈঠকের প্রধান অতিথি ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক, রাষ্ট্রপতির মেজো ছেলে রাসেল আহমেদ তুহিন।
গতকালের উঠান বৈঠক লোকারণ্যে জনসভায় রুপ নেয়। এতে তৃণমূলের নারীদের অংশগ্রহণ বিশেষভাবে গুরুত্ব দেয়া হয়েছে এবং এ কর্মস‚চিতে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাÐ তুলে ধরে জনগণের সমস্যা, আগামী দিনের উন্নয়ন ভাবনা ও আগামী নির্বাচন নিয়ে উঠান বৈঠকে আলোচনা হচ্ছে। এ বৈঠকগুলোতে দলের তৃণমূলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ নারীদের অংশগ্রহণে ভিন্ন মাত্রার আবহ সৃষ্টি হচ্ছে। বৈঠকে অংশগ্রহণকারী সাধারণ মানুষের কাছে জানতে চাওয়া হয় তাদের সমস্যা ও সম্ভাবনার কথা। তাদের চাওয়া ও পাওয়ার বিষয়কে বিশেষ গুরুত্ব দিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই বৈঠক। প্রধান অতিথি বলেন, তৃণমূলের জনগণই রাজনীতির প্রাণশক্তি। এ সময় উঠান বৈঠকে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাইদ ইমাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বকুল, প্রচার সম্পাদক লুৎফর আরেফিন গোলাপ, উপ-প্রচার সম্পাদক ইফতেখারুল ইসলাম পাবেল, যুবলীগ নেতা কামরুল ইসলাম উজ্জ্বল, তাজুল ইসলাম মাস্টার, আব্দুল হামিদ, নূরুল ইসলাম মেম্বার, আবু তাহের বেপারী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান অনিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়নের


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ