Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের প্রচারে সিলেটের রাজপথে আ.লীগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:৩১ পিএম

শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারপত্র জনসাধারণের কাছে বিলি করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। আজ (বুধবার) বেলা পৌণে বারোটার পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুযায়ী সিলেটের ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে প্রচারপত্র বিলি শুরু হয়।
এসময় নেতৃবৃন্দ গত পাঁচ বছরে আওয়ামী লীগ সরকারের উল্লেখযোগ্য কর্মকান্ডগুলো জনগণের কাছে তুলে ধরেন এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কা প্রতীকে ভোট প্রত্যাশা করেন তারা।
প্রচারপত্র বিলিতে উপস্থিত ছিলেন- দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থসহ সিলেট আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়নসহ সর্বস্তরের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়নের প্রচার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ