Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাবির প্রথম নারী রেজিস্ট্রার রহিমা কানিজ

জনসংযোগের পরিচালক আব্দুস সালাম

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ৬:১৯ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার রহিমা কানিজ প্রথম নারী রেজিস্ট্রার হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। অন্যদিকে জনসংযোগ অফিসের উপ-পরিচালক আবদুস সালাম মিঞা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। সদ্য বিদায়ী রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক ও জনসংযোগ অফিসের পরিচালক মীর আবুল কাশেম গত শুক্রবার অবসরে যাওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম তাদেরকে সাময়িকভাবে এ দায়িত্ব দেন।
গতকাল রবিবার বিদায়ী রেজিস্ট্রার আবু বকর সিদ্দিকের কাছ থেকে রহিমা কানিজ ও জনসংযোগের বিদায়ী পরিচালক মীর আবুল কাশেমের কাছ থেকে আব্দুস সালাম মিঞা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন। নতুন দায়িত্ব গ্রহনের পর তাদেরকে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অভিনন্দন জানিয়েছেন।
এ বিষয়ে রহিমা কানিজ বলেন, রেজিস্ট্রার পদে আমাকে সাময়িকভাবে দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামকে ধন্যবাদ জানাই। বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ ও বিধি অনুযায়ী বিশ্ববিদ্যালয় পরিচালনায় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবো।’
আবদুস সালাম মিঞা বলেন, ‘ভিসি আমাকে যে দায়িত্ব দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের স্বার্থ রক্ষার্থে তা যথাযথভাবে পালন করবো।’
অন্যদিকে ভিসির সচিব উপ-রেজিস্ট্রার মো. আমজাদ হোসেন গত শুক্রবার অবসরে যাওয়ায় ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম সহকারি রেজিস্ট্রার ছানোয়ার হোসেনকে সচিব পদে নিযুক্ত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ