Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে

-রাজশাহীর ডিআইজি

স্টাফ রিপোর্টার ,পাবনা : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ১২:০২ এএম

 রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন (বিপিএমবার) বলেন, মাদক ও জঙ্গীবাদের সাথে কোনও আপোষ নয়। এদের বিরুদ্ধে প্রয়োজনে যুদ্ধ করতে হবে। দেশ, রাষ্ট্র, সমাজকে বাঁচাতে হলে সবাইকে একযোগে মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে কাজ করতে হবে। দেশের সম্পদ তরুণ-যুব সমাজকে রক্ষা করতে হবে।
গতকাল বুধবার বেলা ১২ টায় পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস ছাত্তার মিলোয়াতনে কয়েক হাজার শিক্ষার্থীদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পাবনা জেলা পুলিশের আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে মাদক ও জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি এম খুরশীদ হোসেন আরও বলেন, দেশ এখন তলা বিহীন ঝুঁড়িতে নেই। দেশের বিরুদ্ধে দেশী-বিদেশী নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশে মাদকের বিস্তার ঐ ষড়যন্ত্রেরই অংশ। জাতির পিতা বঙ্গবন্ধুর দেশে কোন ষড়যন্ত্রই সফল হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশনায় মাদক ও জঙ্গীবাদ বিরোধী চলমান অভিযানে শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে অংশ গ্রহণের আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ