Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নগরীর উন্নয়ন কাজ দ্রæতসময়ে সম্পন্ন করা হবে -মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০৫ এএম

নগরীর উন্নয়ন কাজ দ্রæত সময়ের মধ্যে সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল মঙ্গলবার কর্পোরেশনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে প্রকৌশলীদের ২৭ তম মাসিক সমন্বয় সভায় মেয়র এ নির্দেশ দেন। জাইকার অর্থায়নে প্রায় ১’শ ৫০ কোটি টাকা ব্যয়ে পোর্ট কানেকটিং ও আগ্রাবাদ এক্সেস রোড দু’টিকে ছয় লেনে উন্নীত করার কাজ চলছে। আজ বুধবার থেকে পোর্ট কানেকটিং ও আগ্রাবাদ এক্সেস রোডের একপাশ বন্ধ রাখবে সিটি কর্পোরেশন। আগামী বছরের ১৯ মে পর্যন্ত প্রকল্প বাস্তবায়নের মেয়াদ ধরা হয়েছে।
মেয়র নাছির বলেন, কোন ধরনের অবৈধ স্থাপনার কারণে এ চলমান উন্নয়নকাজ বাধাগ্রস্ত হলে কর্পোরেশন জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তা উচ্ছেদ করবে। প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, তত্ত¡াবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, আবু ছালেহসহ সংশ্লিষ্ট প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নগরীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ