Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নগরীর উন্নয়নে প্রয়োজন সহযোগী প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগ

মতবিনিময় সভায় মেয়র লিটন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মহানগরীর উন্নয়নে সকল সহযোগী প্রতিষ্ঠানকে সমন্বিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল দুপুরে নগর ভবন মিনি কনফারেন্স রুমে রাজশাহী সিটি কর্পোরেশন আয়োজিত নগরীর বিদ্যুৎ বিতরণ ব্যবস্থাপনা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে মেয়র এ আহবান জানান। মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ সকল বিভাগীয় শহরে সকল সার্ভিস লাইন আন্ডারগ্রাউণ্ডে স্থাপনের নির্দেশ দিয়েছেন সেই নির্দেশনা অনুসারে নগরীর চলমান উন্নয়ন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নে বিদ্যুৎ পোলগুলো স্থানান্তরের প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে হবে। নগরীর সৌন্দর্যবর্ধনকারী বৃক্ষগুলো রক্ষায় প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে হবে। উন্নত শহরের ন্যায় রাতের রাজশাহীকে আলোকিত করতে স্ট্রিট লাইট পোলের এলাইমেন্টগুলো সোজা করতে হবে। সভায় রাসিকের বিদ্যুৎ বিল সংক্রান্ত জটিলতা নিরসনে একটি সাবকমিটি গঠন করা হয়।

মতবিনিময় সভায় নেসকোর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী জাকিউল ইসলাম, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ মো. সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিন, নেসকোর নির্বাহী পরিচালক (অর্থ) সৈয়দ গোলাম আহম্মেদ, রাসিকের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল হক, নেসকোর প্রধান প্রকৌশলী (বিতরণ জোন) এসএম রেজাউল করিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পরিচালন ও সংরক্ষণ সার্কেল-১) হাসিনা দিলরুবা, রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী রেয়াজাত হোসেন, নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ-৩) শিরিন ইয়াসমিন, নির্বাহী প্রকৌশলী (পূর্ত) খালেদা ইয়াছরিবা লিমা, নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ-১) মো. আব্দুর রশিদ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ব্যবস্থাপক (তত্ত্বাবধায়ক প্রকৌশলী) আশিক রহমান, নেসকোর উপ-মহাব্যবস্থাপক (হিসাব) রবিউল ইসলাম সিদ্দিকী, নেসকোর (নির্বাহী প্রকৌশলী বিক্রয় ও বিতরণ বিভাগ-২) মো. মোয়াজ্জেম হোসেন, নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ-১) সাইয়্যিদুল মুরসালিন, নির্বাহী প্রকৌশলী মো. নিজামুল হক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ