Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দাবাঙ থ্রি’র ভিলেন সাকিব সেলিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০৫ এএম

সর্বশেষ ফিল্ম ‘রেইস থ্রি’র সাফল্যের আগেই সালমান খান তার আসন্ন ‘ভারত’ ফিল্মটির শুটিং শুরু করে দিয়েছিলেন। কিছুটা কাজ সেরে কথা ছিল তিনি ‘দাবাঙ’ তৃতীয় পর্বের কাজ ধরবেন। তবে তা এখনও ঘটেনি। শুরু হলে সালমান দুটি ফিল্মের কাজ চালিয়ে যাবেন একসঙ্গে। প্রভু দেবার পরিচালনায় ‘দাবাঙ থ্রি’তে চুলবুল পান্ডের ভূমিকায় সালমান তো ফিরছেনই, সোনাক্ষি সিনহাও ফিরছেন চুলবুলের স্ত্রী রাজ্জোর ভূমিকায়। কিন্তু ভিলেন হবেন কে? জানা গেছে ‘রেইস থ্রি’তে সহাভিনেতা সাকিব সেলিমের অভিনয়ে সালমান এতোটাই মুগ্ধ হয়েছেন যে তাকেই ‘দাবাঙ থ্রি’র খলনায়ক হিসেবে বাছাই করেছেন। হুমা কুরেশির সহোদর সাকিব মডেলিং দিয়ে শুরু করে বলিউডের বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন; এর মধ্যে আছে ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘বম্বে টকিজ’, ‘ডিশুম’ এবং ‘দোবারা : সি ইওর ইভিল’।
প্রযোজক আরবাজ খান জানিয়েছেন এরই মধ্যে ‘দাবাঙ থ্রি’র কাহিনী-চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে এবং কয়েকটি চরিত্রের জন্য লুক টেস্টও হয়েছে। তিনি জানান সয় এলেও আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ