Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দাবাঙ থ্রি’র মুক্তির তারিখ পিছাচ্ছে

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১২:০০ এএম

সালমান খান এখন তার ‘রেইস থ্রি’ চলচ্চিত্রটির শুটিং নিয়ে খুব ব্যস্ত আছেন। তারপরই তিনি তার পরের ফিল্মের কাজ শুরু করবেন। এরপর শুরু হবে পরিচালক প্রভু দেবার সঙ্গে ‘দাবাঙ থ্রি’র প্রস্তুতি। কথা ছিল চলচ্চিত্রটি ২০১৯ সালে ভারতের প্রজাতন্ত্র দিবসের সপ্তাহে মুক্তি পাবে। এতে হৃতিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র সঙ্গে ফিল্মটির সংঘর্ষ হত। কিন্তু তা আর হবে না কারণ আদতে ফিল্মটি সেই বছরের জানুয়ারিতে মুক্তিই পাচ্ছে না।
এক সূত্র জানিয়েছে ‘রেইস থ্রি’ আর ‘দশ কা দম’ রিয়েলিটি শো’র জন্য তিনি ‘দাবাঙ থ্রি’র শুটিংয়েই অংশ নিতে পারছেন না। আশা করা হচ্ছে এই বছরের ১৪ সেপ্টেম্বর শুটিং শুরু হবে। আর তাতে ২০১৯-এর জানুয়ারিতে ফিল্মটি মুক্তি দেয়া সম্ভব হবে না।
সিরিজের তৃতীয় পর্বে সোনাক্ষি সিনহা আর আরবাজ খান তাদের নিজের ভূমিকায় ফিরবেন। উল্লেখ্য ‘দাবাঙ’ প্রথম পর্ব দিয়ে সোনাক্ষির বলিউড অভিষেক হয়েছিল। ‘দাবাঙ থ্রি’ পরিচালনা করবেন প্রভু দেবা।
‘দাবাঙ থ্রি’র কাজ শুরুর আগে সালমানকে ‘রেইস থ্রি’ ফিল্ম, রিয়েলিটি শো ‘দশ কা দম’ এবং আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ফিল্মের কাজ শেষ করতে হবে।



 

Show all comments
  • Thomas Baidya Apu ১৫ মে, ২০১৮, ৯:৩৬ এএম says : 0
    সালমান খান এখন তার ‘রেইস থ্রি’ চলচ্চিত্রটির শুটিং নিয়ে খুব ব্যস্ত আছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ