Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘দাবাঙ থ্রি’তে রাজ্জো থাকলে আমিই সেটি করব : সোনাক্ষি সিনহা

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সালমান খানের অভিনয়ে নির্মিতব্য ‘দাবাঙ থ্রি’ ফিল্মটিতে সোনাক্ষি সিনহা থাকবেন কি থাকবেন না তা নিয়ে গুঞ্জন এখন চরমে। এর পরিপ্রেক্ষিতে অভিনেত্রীটি জানিয়েছেন ‘দাবাঙ সিরিজের তৃতীয় চলচ্চিত্রটিতে রাজ্জো চরিত্রটি থাকলে তিনিই সেটি করবেন। একসময়ের অভিনেতা আর বর্তমানের রাজনীতিক শত্রæঘ্ন সিনহার কন্যা সোনাক্ষির অভিষেক হয়েছিল ২০১০-এর ‘দাবাঙ’ চলচ্চিত্রটি দিয়ে। এই চলচ্চিত্রটিতেই তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। সিরিজের নির্মাতারা এখন তৃতীয় পর্ব নির্মাণের প্রস্তুতি নেয়া শুরু করেছেন এবং শুরু থেকেই গুজব রটেছে এই পর্বে সোনাক্ষি থাকবেন না। “চিত্রনাট্য এখনো তৈরি হয়নি। নির্মাতারা এখনো এটি নিয়ে কাজ করে যাচ্ছেন। ‘দাবাঙ টু’তে আমি (আমার চরিত্র) মারা যাইনি। কোনো চরিত্র বাদ দিয়ে বা যোগ করে কাহিনী যেভাবেই আগায় না কেন রাজ্জো (সোনাক্ষির ভূমিকা) সবসময়ই রাজ্জো থাকবে। ‘দাবাঙ’-এ রাজ্জো চরিত্রটি থাকলে সেটি আমিই করব,” সোনাক্ষি এক সাক্ষাৎকারে বলেন।
তিনি জানিয়েছেন এমনকি অতিথি হিসেবেও তিনি পরের পর্বে অভিনয়ে সম্মত আছেন। “যদি নির্মাতারা আমাকে চলচ্চিত্রটিতে অতিথি শিল্পী হিসেবেও চায় আমি তাতেও রাজি আছি,” তিনি আরো বলেন। তিনি মনে করেন তার লাইমলাইটে আসা এই চলচ্চিত্র দুটিকেই কেন্দ্র করে। “আমি আজ যে অবস্থানে এসেছি তা ‘দাবাঙ’ ফিল্মগুলোরই জন্য। এটি আমার প্রথম ফিল্ম আর প্রথম ভ‚মিকা। আমি সবসময় এই ফিল্মের প্রতি কৃতজ্ঞ এবং বিশ্বস্ত,” তিনি বলেন।
সোনাক্ষি জানিয়েছেন ‘দাবাঙ’ সিরিজের প্রযোজক ও পরিচালক আরবাজ খান এবং মূল অভিনেতা সালমান খান ‘দাবাঙ থ্রি’ নিয়ে তার সঙ্গে আলাপ করেনি। “অনেক জল্পনা-কল্পনা চলছে। আজ লেখা হচ্ছে আমি এতে আছি তো কাল লেখা হচ্ছে আমি থাকব না। চিত্রনাট্য তৈরি হয়নি বলে আমাদের মধ্যে এখনো আলাপ হয়নি,” সোনাক্ষি বলেন।
অভিনেত্রীটিকে অচিরেই দেখা যাবে এ আর মুদুগাড়োসের ‘আকিরা’তে অনুরাগ কাশ্যপ এবং কঙ্কণা সেন শর্মার সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘দাবাঙ থ্রি’তে রাজ্জো থাকলে আমিই সেটি করব : সোনাক্ষি সিনহা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ