Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয় নিয়ে শতভাগ আশাবাদী, শেষ পর্যন্ত লড়ে যাব -হাসান উদ্দিন সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ৯:১৯ এএম | আপডেট : ১০:১৭ এএম, ২৬ জুন, ২০১৮

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপি মোননীত মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার (ধানের শীষ)।
মঙ্গলবার সকাল সোয়া ৮টার দিকে নিজ বাসভবন সংলগ্ন ৫৪ ওয়ার্ডের আউচপাড়ায় বছিরউদ্দিন উদয়ন একাডেমি স্কুল ভোট কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোটকেন্দ্র থেকে বের হয়ে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, নির্বাচন সুষ্ঠু হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। শেষ পর্যন্ত লড়ে যাব।

এসময় তিনি অভিযোগ করে বলেন, ভোট শুরুর সঙ্গে সঙ্গে ১০টি কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে। বেশ কয়েকজন এজেন্টকে আটক করে সাদা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। তবে তাদের কোথায় নেয়া হয়েছে সেটা তিনি জানেন না। এসব অভিযোগের ব্যাপারে রির্টানিং অফিসারকে ফোন দেয়া হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবারই প্রথম দলীয় প্রতীকে ভোট হচ্ছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৫৭টি ওয়ার্ডের ৪২৫টি ভোটকেন্দ্রের ২ হাজার ৭৬১টি কক্ষে ভোটগ্রহণ চলবে। সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের ভিড় দেখা গেছে। ভোটকে কেন্দ্র করে নারী-পুরুষ সবার মধ্যেই বিরাজ করছে এক ধরনের উৎসবমুখর পরিবেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর সিটি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ