Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৭:৪৩ পিএম

নড়াইলের লোহাগড়া উপজেলার মশাঘুনী গ্রামে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে একই গ্রামের ইসলামের বখাটে ছেলে মিরাজ বিশ্বাস (২৮)। এলাকাবাসি ধর্ষিত শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গত শনিবার বিকালে ধর্ষিতার মাতা মৌসুমী বেগম বাদী হয়ে মিরাজ বিশ্বাসকে একমাত্র আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছে। আসামী মিরাজ বিশ্বাসকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় জেলা ব্যাপী নিন্দার ঝড় বইছে।
জানা গেছে, উপজেলার মশাঘুনী গ্রামের অভ্যন্তরে সিংগা মোড়ে মিরাজের মুদি দোকানে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই শিশুটি আইসক্রিম ক্রয় করতে যায়। দোকানে অন্যকেহ না থাকায় মিরাজ বিশ্বাস দোকানের মধ্যে শিশুটিকে আইসক্রিম দেওয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে উপর্যপরি ধর্ষণ করে। শিশুটির যন্ত্রনার কান্না শুনে পথচারীরা এগিয়ে গেলে ধর্ষক শিশুটিকে দোকানে ফেলে রেখে পালিয়ে যায়। পরে শিশুটিকে মুমুর্ষ অবস্থায় এলাকাবাসি উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। শিশুটির শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে লোহাগড়া হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে লোহাগড়া থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেয়েছি, পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকে

৪ জুলাই, ২০২১
২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ