Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৎ মাসহ গ্রেফতার ২

চট্টগ্রামে শিশুকে ছ্যাঁকা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নগরীতে আগুনে ধারালো ছোরা গরম করে আট বছরের এক শিশুকে ছ্যাঁকা দিয়ে নির্যাতনের ঘটনায় পুলিশ ওই শিশুর সৎ মাসহ দু’জনকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে গ্রেফতার দু’জন হলেন- শিশুটির সৎ মা সালেহা বেগম (২৬) এবং সালেহার মা কমলা বেগম (৫২)। পুলিশ জানায় গত ২৪ জুন দক্ষিণ পতেঙ্গা এলাকায় শিশুটির ওপর নির্যাতনের ঘটনা ঘটে। বিষয়টি জানতে পেরে শুক্রবার রাতে শিশুটির দাদি বাদী হয়ে মামলা দায়ের করেন। পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ জানান নির্যাতনের শিকার মেয়েটি স্থানীয় একটি আবাসিক মাদরাসায় থেকে পড়ালেখা করতো। মেয়েটির মা মারা যাওয়ার পর তার বাবা সালেহাকে বিয়ে করেন। সালেহা মেয়েটিকে বিভিন্ন অজুহাতে মাদরাসা থেকে বাসায় নিয়ে আসেন।এরপর তাকে গৃহকর্মীর মতো বিভিন্ন কাজ করাতেন।
গত ২৪ জুন সালেহা মেয়েটিকে গৃহস্থালী বর্জ্য ফেলার জন্য বাসার নিচে পাঠান। বর্জ্য ফেলে ফিরতে দেরি হওয়ায় সালেহা ও কমলা মিলে চুলার আগুনে ছোরা গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেন। নির্যাতনের কারণে তার শরীরের বিভিন্নস্থানে জখম হয়। সেটা আড়াল করতে তাকে সাতদিন ঘরে আটকে রাখেন সালেহা। গ্রেফতার দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকে ছ্যাঁকা

৪ জুলাই, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ