Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে আম পেড়ে দেয়ার কথা বলে ৮ ও ১০ বছরের দুই শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শনিবার ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত নুরু মিয়ার (৪০) বিরুদ্ধে মির্জাপুর থানায় এক শিশুর মা লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত শুক্রবার বিকেলে উপজেলা বাঁশতৈল নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নুরু মিয়া বাঁশতৈল নয়াপাড়া গ্রামের চৌধুরীর ছেলে বলে জানা গেছে।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত শুক্রবার বিকেলে নুরু মিয়া পাশ্ববর্তী বাড়ির ওই দুই শিশুকে আম পেড়ে দেয়ার কথা বলে বাড়ি থেকে আনুমানিক পাঁচশ মিটার দূরে আম গাছ সংলগ্ন বাঁশ ঝারে নিয়া যায়। সেখানে শিশু দুটির হাতে বিশ টাকা করে দিয়ে তাদের পড়নের কাপড় খুলতে বলে লম্পট নুরু মিয়া। এক পর্যায়ে ৮ বছরের শিশুটি দৌড়ে পালিয়ে এলেও ১০ বছরের শিশুর হাত ধরে কাপড় খুলে ফেলে ধর্ষণের চেষ্টায় করে। এসময় শিশুটির আর্তচিৎকারে আসপাশের লোকজন আসতে থাকলে নুরু মিয়া দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর শিশুটি বাড়ি গিয়ে ঘটনা খুলে বলে। পরে গত শনিবার সকালে শিশুটির মা থানায় এসে নুরু মিয়ার নামে ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে অভিযুক্ত নুরু মিয়ার ব্যাক্তিগত মোবাইল নাম্বারে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন বিষয়টি বাঁশতৈল ফাঁড়ি ইনচার্জ এনামুল হককে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকে

৪ জুলাই, ২০২১
২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ