Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে নেশাদ্রব্য খাইয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে খাবারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে খাইয়ে অজ্ঞান করে দশ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক বখাটে যুবক। মুমূর্ষু অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশুটির স্বজনরা জানায়, সোমবার রাতে শিশুটি আড়াপাড়া এলাকায় বাড়ির কাছাকাছি একটি পূজাম-পে পূজা দেখতে যায়। পূজা দেখে ফেরার পথে পূর্বপরিচিত রতন (২৩) নামে এক বখাটে যুবক শিশুটিকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে। পরে নেশাদ্রব্য মেশানো একটি কেক খেতে দেয় শিশুটিকে। কেক খাওয়ার পর সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে সাভার বাজার বাসস্ট্যান্ডের একটি বাগানের ভিতরে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। গতকাল মঙ্গলবার ভোরে স্থানীয় এক নারী শিশুটিকে বাগানের ভেতর পড়ে থাকতে দেখে সাভার উপজেলা স্বাস্থ্য কেমপ্লেক্স্রে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। শিশুটির মা বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে সংসার চালায়। ঘটনার সত্যতা স্বীকার করে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান জানায়, আড়াপাড়া এলাকায় শিশুটির বাড়ির খোঁজ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে নেশাদ্রব্য খাইয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ