Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৬:৫১ পিএম

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-জারিয়া-দূর্গাপুর সড়কের শুকনাকুড়ি নামক স্থানে শনিবার বিকেলে মাহেন্দ্র টাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শাওন (১৩) নামে এক কিশোর ঘটনাস্থলেই নিহত এবং ৯ জন আহত হয়।
নিহত শাওন পুর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া গ্রামের ভুট্টু মিয়ার ছেলে। সে মাহেন্দ্র গাড়ির হেলপার।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকালে মাহেন্দ্র টাক্টরটি দুর্গাপুর থেকে বেশকিছু যাত্রী নিয়ে শ্যামগঞ্জের দিকে রওনা দেয়। বিকাল ৪টার দিকে ট্রাক্টরটি শুকনাকুড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই হেলপার শাওন নিহত ও ৯ জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে দূর্গাপুর হাসপাতালে প্রেরণ করলে আশঙ্কাজনক অবস্থায় ৩জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান আকন্দ সড়ক দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। চালক দু’জনই পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ