Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ মহিলাসহ ৬ জন নিহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১:৪৮ পিএম

রংপুরে ঈদ শেষে কর্মস্থলে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ মহিলাসহ ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নিশাত (২০) এবং সাজ্জাদ(১৯)। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি। তবে নিহতরা সকলেই গার্মেন্টস কর্মী প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
আজ ভোর রাতে রংপুর সদর উপজেলার শলেয়াশাহ এলাকায় দিনাজপুর-ঢাকা মহাসড়কে বালু বোঝাই একটি ট্রাক যাত্রীবাহী একটি বিআরটিসির বাসকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, আজ ভোররাতে দিনাজপুর থেকে ছেড়ে আসা বিআরটিসি’র দোতলা ঈদ স্পেশাল বাস রংপুর সদর উপজেলার সলেয়াশাহ্ এলাকায় এলে চাকা পাংচার হয়ে যায়। বাসের চালক বাসটি রাস্তার পাশে দাঁড় করালে বাসের হেল্পার চাকা পরিবর্তনের ব্যবস্থা করেন। এ সময় সিগন্যাল লাইট না জ্বলে থাকায় পেছন থেকে একটি বালু বোঝায় ট্রাক ধাক্কা দিলে বাসে থাকা যাত্রীদের মধ্যে ২ জন মহিলাসহ ৬ জন নিহত হয়। আহত হয় কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের সকলেই গার্মেন্টস কর্মী এবং তারা ঈদ শেষে ঢাকায় কর্মস্থলে ফিরছিল বলে প্রাথমিকভাবে ধারনা করছে হাইওয়ে পুলিশ। ## হালিম আনছারী, রংপুর। ২৩-০৬-১৮



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুরে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ