Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে বিষাক্ত স্পিরিট পানে ৪ জনের মৃত্যু

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে বিষাক্ত স্পিরিট পান করে চারজনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে পীরগাছা উপজেলার বড় দরগাহ বাজারে স্পিরিট পানের পর গত ২৪ ঘণ্টায় এ চারজনের মৃত্যু হয়। একই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো দুইজন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরীর ৩৩ নম্বর ওয়ার্ডের পূর্ব মহিন্দ্রা গ্রামের সামসুল আলমের ছেলে আনোয়ার (৪০), একই এলাকার ছমির উদ্দিনের ছেলে আবুল কালাম আজাদ (৪২), পীরগাছা উপজেলার তালতলা কল্যাণী গ্রামের তোফাজ্জলের ছেলে শাহজাহান ও ছোট কল্যাণী গ্রামের মহির উদ্দিনের ছেলে মজিবর রহমানসহ (৪৫) কয়েকজন শনিবার রাতে বড় দরগাহ বাজারের ওষুধ ব্যবসায়ী প্রশান্ত কুমার ও তার ভাই কমল চন্দ্র রায়ের দোকান থেকে স্পিরিট কিনে তা পান করেন।
এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতেই শাহজাহান ও মজিবরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে মারা যায় ওই দুইজন। পরে রোববার দুপুরে আনোয়ার ও আবুল কালাম আজাদকে মেডিক্যালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন থেকে সোমবার ভোরে তাদের মৃত্যু হয়।
এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় গোলাপ মিয়াসহ দুইজন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নাম না প্রকাশ করার শর্তে স্থানীয় এক ব্যক্তি জানান, স্পিরিট পানে মৃত্যুর পর কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে মজিবর ও শাহজাহানের দাফন সম্পন্ন করা হয়। পরে সোমবার ভোরে আনোয়ার ও কালামের মৃত্যু হলে তা এলাকায় ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে বিষাক্ত স্পিরিট পানে গত ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুরে বিষাক্ত স্পিরিট পানে ৪ জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ