Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের ১২ জন নিহত

সৈয়দপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ১২:১৮ এএম | আপডেট : ১২:৪৮ পিএম, ১৮ জুন, ২০১৮

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাইপাস সড়কে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে ১২ জন নিহত হয়েছে। এতে কমপক্ষে ১৩ জন আহত হয়েছে।

রোববার (১৭ জুন) রাত ১০টার দিকে উপজেলার বাইপাস সড়কে একটি নাইট কোচ পিকনিকের যাত্রী ভর্তি একটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পিকআপ ভ্যানটি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরীতে পিকনিক শেষে নীলফামারী ফিরছিলো। এসময় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি নাইট কোচ পিকআপ ভ্যানকে ধাক্কা দিলে এটি উল্টে যায়। এতে পিকাআপ ভ্যানে থাকা আট জন ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার আরও চারজন মারা যায়। এ ঘটনায় কমপক্ষে ১৩ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা সবাই নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের বাসিন্দা বলেও জানা যায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজাহান পাশা দুর্ঘটনায় ১২ জনের প্রাণহানির বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন- নীলফামারী পুলিশ সুপার (এসপি) আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বজলুর রশিদ, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল।



 

Show all comments
  • পারভেজ ১৮ জুন, ২০১৮, ১২:২৪ পিএম says : 0
    আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করা হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ