Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজপথে আসিফ ভক্তরা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

সঙ্গীতের যুবরাজ হিসেবে পরিচিত দেশবরেণ্য জনপ্রিয় গায়ক ও সাবেক ক্রিকেটার আসিফ আকবরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে কুমিল্লার রাজপথে নেমেছে হাজারো মানুষ। মানববন্ধন, মিছিলসহ সোস্যাল মিডিয়াতেও গায়ক আসিফের মুক্তির দাবির ঝড় উঠেছে। আসিফের জন্মস্থান কুমিল্লায় স্বজন, বন্ধুমহল, বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন এবং ভক্তরা তিনদিন ধরে রাজপথে প্রতিবাদ ও মুক্তি দাবি করে আসছে।
গতকাল শুক্রবার বেলা আড়াইটায় নগরীর জিলাস্কুল সড়কে গায়ক আসিফের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন। এরমধ্যে কুমিল্লার ক্রিকেট সংগঠনের মধ্যে কুমিল্লা ক্রিকেট কোচিং সেন্টার, কুমিল্লা ক্রিকেট একাডেমি, ক্রিকেটার্স কুমিল্লা, স্টার ক্রিকেট একাডেমি, ভিক্টোরিয়ান্স টেলেন্টহান্ট ক্রিকেট একাডেমি ও আসিফের বন্ধমহলের সংগঠন চিরঞ্জীব. আমরা কুমিল্লার সন্তান, গ্রীনপিচ, এলজিসপ এবং ব্যবসায়িক সংগঠন রেস্তোরা মালিক সমিতি ত্রিশ মিনিট মানববন্ধন কর্মসূচি পালন করে।
এসময় গায়ক আসিফের বন্ধু শুভাশীষ ঘোষ মনু বলেন, গীতিকার, সুরকার, ও সঙ্গীত পরিচালক যখন গান প্রকাশের আগেই তাদের পারিশ্রমিক নিয়ে নেন এরপর এগানের মেধাস্বত্তে¡ তাদের আর দাবী খাটেনা। শফিক তুহিন আর প্রীতমরা শুধু পারিশ্রমিক নয়-এরবাইরেও অনেক সুবিধা নিয়েছে। গায়ক আসিফের সাথে শফিক তুহিনরা যা করেছে তা কোনভাবেই ন্যায়সঙ্গত নয়। মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক সাদিক মামুন, চিরঞ্জীব সংগঠনের মাসুদ আলী, চন্দন দাস, সাজ্জাদ কবীর, রিয়াজ আহমেদ, নাজমুল তুহিন, পিয়াল, ফেন্টাসী ব্র্যান্ডের মিজান, রেস্তোরা মালিক সমিতির সভাপতি এমএ মুকিত টিপু, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মজুমদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজপথে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ