Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

দেশের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন।আহত হয়েছেন ১০ জন। আহতদের বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে টাঙ্গাইলে ৫, ধামরাইয়ে, সাতক্ষীরার-শ্যামনগরে ২ এবং রাজধানী, গোদাগাড়ী, শেরপুর, গোপালগঞ্জে ১ জন । আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে রিপোর্ট:
ঢাকা : রাজধানীর মিরপুর-১১ নম্বর সেকশনে বাসের ধাক্কায় জান্নাত (১৪) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে লাবনী আক্তার (১৪) নামে আরেকজন। গতকাল সকাল ৭টার দিকে বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।
টাঙ্গাইল : টাঙ্গাইলে পৃথক সড়ক ও ট্রেন দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। গতকাল সকালে জেলার কালিহাতী উপজেলায় এবং দুপুরে মির্জাপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। তিনটি ট্রাকের সংর্ঘষে এ দুঘটনা ঘটে বলে জানা যায়। এ ঘটনায় অন্তত আরো ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলো, আশিক হাসান (২৫), তৈয়বর রহমান (৫০) ও সাগর (১০)। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন, ঘটনার সত্যতা নিশ্চিত করেন । এদিকে সকালে একই মহাসড়কে মির্জাপুর উপজেলার কুর্ণি এলাকায় মায়ের সাথে নানার বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় নিহত সাগরের মাকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। করটিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মেম্বার আজমেরি রহমান মুন্নী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি।
ধামরাই: ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন তিনজন। তাৎক্ষণিকভাবে হতাহতদের কোনো পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি। গোলড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার পৃথক দুটি স্থানে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে. সকাল সাড়ে ৯টায় সোনারমোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটের ট্রলি তাকে ধাক্কায় ঘটনাস্থলেই আয়েশার মৃত্যু হয়। নিহত শিশু আয়েশা মনি রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামের মইজুদ্দীন গাজীর মেয়ে। অপরদিকে, সকাল সাড়ে ১০টার দিকে অঙ্গর মিস্ত্রী (৭০) নামের এক বৃদ্ধ বাড়ি থেকে বের হয়ে উপজেলার কাশিমাড়ি বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় সুজন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক নাজিবুর (২৫)। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
গোপালগঞ্জ : গোপালগঞ্জে দুইটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে সাহেব আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল দুপুরে গোপালগঞ্জ জেলা শহরের পাচুড়িয়ায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
শেরপুর : শেরপুরে মহিন্দ্র ট্রাক থেকে পড়ে গিয়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইসরাফিল(২৮) নামে এক বালু শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে ঝিনাইগাতী উপজেলার তাওয়াকুচা নামক স্থানে এই ঘটনা ঘটে।নিহত ইসরাফিল একই উপজেলার ঝোকাকুড়া গ্রামের সওদাগর মিয়ার ছেলে। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন লাশ উদ্ধার করে আমরা থানায় নিয়ে এসেছি , এখনো কোন মামলা দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ