Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মাদক রানী লাবনী ও ইউপি সদস্য ২৭০ পিস ইয়াবাসহ আটক

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঠাকুরপুর বাজারের সঞ্জয়ের সেলুনের সামনে থেকে গত বুধবার রাতে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম নেতৃত্বে মাদক রাণী লাবনী খাতুনকে (২০) আটক করা হয়। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের পকেট থেকে নীল পলিথিনে মোড়ানো ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। লাবনী পৌর সভার ৪নং ওয়ার্ড সোতাশী গ্রামের নান্নু বিশ্বাসের মেয়ে। বোয়ালমারীতে সে সিনেমাটিক ‘মাদক রাণী’ হিসেবে পরিচিত। এ ঘটনায় থানার এসআই দীপঙ্কর শ্যানাল বাদি হয়ে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে লাবনীসহ ইউপি সদস্য মতি কাজীর নামে মামলা দায়ের করে। বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, লাবনী দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এর নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে লাবনীর স্বীকারোক্তি অনুযায়ী বোয়ালমারী উপজেলার সোতাশী গ্রামে অভিযান চালিয়ে মো. দাউদ কাজীর ছেলে বোয়ালমারী সদর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মতি কাজীকে (৩৫) ২০০ পিস ইয়াবাসহ আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ