Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুখের ত্বকে বার্ধক্য রোধে ‘পিআরপি’ এক বিস্ময়

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

মুখের সৌন্দর্য বাড়ান এখন আগের চেয়ে অনেক সহজ হয়েছে। বিশেষ করে মেয়েরা যারা তাদের মুখশ্রী নিয়ে খুবই চিন্তিত। তাদের হাতের নাগালেই কসমেটিকের এক বিস্ময় ‘পিআরপি’ থেরাপী।
আর ভাববেন না। যত ভাববেন, আর চিন্তা করবেন ততই তার ছাপ পড়বে আপনার চেহারায়। বুড়িয়ে যাবে ত্বক, দেখবেন অচিরেই বুড়িয়ে গিয়েছেন আপনিও।
মুখের ত্বকে আনাড়ি ম্যাসাজ, বিউটি পার্লারে গিয়ে ঘন ঘন ফ্যাসিয়াল করা, ব্রনের ভূল চিকিৎসা বা অসমাপ্ত চিকিৎসা নেয়া, রোদে বেশী বেশী বের হওয়া, নিয়মিত ত্বকের পরিচর্যা না করা-এসবই তৈরী করছে অতি অল্প বয়সে কপালে কুঞ্চন রেখা, অসংখ্য গভীর ও অগভীর বলিরেখা, ছোট ছোট গর্ত আর নাকের দু‘পাশে গভীর ফারো বা খাঁজ। এতে মুখ হয়ে পড়ছে এবড়ো থেবড়ো দেখতে হয়ে যাাচ্ছে বিকৃত।
আপনার মুখের এসব সমস্যার সমাধানে এখন আপনারই হাতের মুঠোয় বিস্ময়কর ‘পিআরপি’ থেরাপী। মাত্র ১ বা ২ সেসন চিকিৎসায়ই আপরার ত্বক যৌবনপ্রপ্ত হবে। মুখ হয়ে উঠবে কমনীয় ও সতেজ। ফিরে আসবে ত্বকের মসৃনতা। আপনাকে দিবে একরাশ সৌন্দর্যের উপহার।
তাই আর দেরি না করে দ্রুত ‘পিআরপি’ থেরাপী নিন। আর নিজেই উপভোগ করুন এর অচিন্তনিয় ফলাফল। এতে তেমন কোন পার্শ্ব প্রতিক্রিয়া বা যন্ত্রনা নেই, যা শতভাগ নিরাপদ।

-ডা. একেএম মাহমুদুল হক খায়ের
ত্বক, যৌন, সেক্স ও এলার্জি বিশেষজ্ঞ
এবং কসমেটিক সার্জন।
সিনিয়র কনসালটেন্ট
বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, ঢাকা।
ফোন : ০১৬৭৮৫৯২০৭১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্ধক্য রোধে
আরও পড়ুন