Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে নিয়ে সংঘর্ষে আহত ৬

মাছ বিক্রি বন্ধ ৪দিন ধরে

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ৭:২১ পিএম

সিলেটের ওসমানীনগরে মাছের দর কষাকষি নিয়ে আ’লীগের দুই নেতার গ্রুপে সংঘর্ষে উভয় পক্ষে ৬জন আহত হয়েছেন। আহতদের মধ্য থেকে গুরুতর আহত অবস্থায় শাফি, কওছর, শিপন ও আলম নামের ৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। মাদারবাজারে মাছ ৪ দিন ধরে মাছ বিক্রি বন্ধ রয়েছে। এতে রমজান মাসে ক্রেতারা সীমাহীন সমস্যায় ভোগছেন।
প্রত্যক্ষদর্শী ও ওসমানীনগর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত পৌণে ১০টার সময় তারাবিহর সালাত শেষে উপজেলার উছমানপুর ইউনিয়নের মাদারবাজার নামক স্থানে আ’লীগ নেতা মুক্তার খান ও আ’লীগ নেতা ফরহাদ এর পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। রাতের আধাঁরে সংঘর্ষে আহত হন ফরহাদের পক্ষের উছমানপুর ইউনিয়নের মুমিনপুর গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে শিপন (২১), একই গ্রামের আলকাছ মিয়ার ছেলে আলাল (২২), মাধবপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে শাফি (২৫) ও একই গ্রামের মৃত মইনুল হকের ছেলে কওছর (৪৩) এবং মুক্তার খানের পক্ষের বাজিতপুর গ্রামের ইর্শ্বাদ খাঁর ছেলে রিকন খাঁ (২৮), ও মিল্টন খাঁ (১৮)।
প্রসঙ্গত গত রোববার উপজেলার মাদারবাজার এলাকায় মুমিনপুর গ্রামের মৎস্যজীবি সম্প্রদায়ের জনৈক ব্যক্তির সাথে মুক্তার খানের পক্ষের লোকজনের মাছের দর দাম নিয়ে কথা কাটা কাটি হয়। বিষয়টি নিয়ে ঐ মৎস্য জীবি লোক স্থানীয় আ’লীগ নেতা ফরহাদের কাছে বিচার প্রার্থী হন। এ বিষয়টির নিস্পত্তি করতে ফরহাদ মঙ্গলবার বিকালে মুক্তার খাঁনকে ডাকেন। তখন মুক্তার খান তার বিচার তার গোষ্টির লোকজন ছাড়া কেউ করতে পারবেনা এমন মন্তব্য করলে ফরহাদ ও মুক্তার খানের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনার জের ধরেই গত মঙ্গলবার রাতে আ’লীগ নেতা ফরহাদ ও আ’লীগ নেতা মুক্তার খাঁনের মধ্যে সংঘর্ষ হয়।
এ ব্যাপারে ওসমানীনগর থানার অফিসার্স ইন্চার্জ মোহাম্মদ সহিদ উল্যা বলেন, মাদার বাজারে দু’টি গ্রুপে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে সাথে সাথেই ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। রাতে পুলিশ বাড়ি বাড়ি অভিযান চালিয়েছে। বর্তমানে এলাকার পুলিশের টহল জোরদার রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ