Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া নির্মাণ শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

বগুড়া জেলা নির্মান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে (রেজি : রাজ ১৯৬২) সন্ত্রাসী হামলা ও জবর দখলের অপচেষ্টার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বগুড়া শহরের কলোনীতে সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন সভাপতি হাফিজার রহমান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন বগুড়া জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও আইটিইউসি.বিসি জিলাফ মেম্বার মুনছুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আই.ডি.ই.বি’র সেক্রেটারী রাশেদুল হাসান শাহীন, সংগঠনের আইন উপদেষ্টা এড. রাশেদুর রহমান মরিস। শ্রমিকনেতা জমির আলীর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন শ্রমিকনেতা আব্দুর রশিদ, আব্দুল মজিদ, এনামুল হক ইছা, জাহাঙ্গীর আলম, লিটন মিয়া, নান্নু, আবু হান্নান, মনছুর আলী প্রমুখ।
সমাবেশে বক্তারা জেলা নির্মান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সন্ত্রাসী হামলা ও জবর দখলের অপচেস্টার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। যেকোন চক্রান্ত মোকাবেলায় শ্রমিকসমাজকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্মাণ শ্রমিক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ