Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সিএনজি-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ১, আহত ৫

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ৫:৩৮ পিএম

নেত্রকোনা- ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে গতকাল রবিবার বিকাল ৩টার দিকে সিএনজি ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে মাহমুদুল হাসান সুজন (২২) নামক এক যাত্রী নিহত, মেডিকেল কলেজ ছাত্রী এবং চালকসহ ৫ যাত্রী আহত হয়েছে।
নিহত সুজন ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার সনুড়া গ্রামের বাসিন্ধা। আহতরা হচ্ছেন নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকার মঞ্জুরুল হকের মেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রী মৌ(২৩), নান্দাইল উপজেলার মাছার গাওঁ গ্রামের আনোয়ার ইসলামের ছেলে আইনূল আহম্মদ নাঈম (২৫),পূর্বধলা উপজেলার রামকান্দা গ্রামের শাহ্ সুলতান (৩০) ও একই গ্রামের মহসীন মিয়ার ছেলে নূর ইসলাম (৪০)।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নেত্রকোনা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাওয়ার পথে বিকাল তিনটার দিকে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ সকল যাত্রীই আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। বাকী ৫ জনকে চিকিৎসা দেযা হচ্ছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ