Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় স্মার্টফোন নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার ধুবইল ইউনিয়নের লক্ষীধরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম শহিদুল ইসলাম (২৬)। তিনি ওই গ্রামের আবদুল জলিলের ছেলে। পুলিশ খুনী ছোট ভাই জাহিদুল ইসলামকে (২১) আটক করেছে। লাশ উদ্ধার করে কুষ্টিয়াজেনারেল হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে তার আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বড় ভাই শহিদুল স্থানীয় একমোটর গ্যারেজে শ্রমিকের কাজ করতেন।ছোট ভাইয়ের স্মার্টফোন বড় ভাই দুদিন ব্যবহার করেন। শনিবার সকালে বাড়িতে ছোট ভাই জাহিদ বড় ভাইয়ের কাছেফোনটিফেরত চান। বড় ভাইফোন দিতে অস্বীকার করলে তাঁদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে হাতাহাতিও হয়। এ সময়ছোট ভাই তরকারি কাটার ছুরি দিয়ে বড় ভাইকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই বড় ভাই শহিদুল মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ