Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্পানীগঞ্জে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড গুচ্ছ গ্রামের চরের ভূমি দখলকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার বিকেলে আবু নাছের খান সাব গ্রুপ ও জামাল উদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এই সময় আবু নাছের গ্রুপের আলা উদ্দিন, বিবি আয়েশা ও কোরবান আলী আহত হয়েছে। গুরুতর আহত আলাউদ্দিন কে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আবু নাছের বাদী হয়ে ৩৮জনের বিরুদ্ধে গতকাল শনিবার সকালে কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পরে এ বিষয়ে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে প্রথমে আবু নাছের দুপুর ১২টায় ও পরে ১টায় জামাল উদ্দিন লিখিত সংবাদ সম্মেলন করেন।
অপরদিকে প্রতিপক্ষ জামাল উদ্দিন কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবে অপর এক সংবাদ সম্মেলনে বলেন, আমি আমার ৩৭নং গুচ্ছগ্রাম মৌজার ১১৪ দাগ, ১০৭ দাগ, ১১১ দাগ, ১০২ দাগ এর ৬ একর ৩শতক ভূমি আবু নাছের গ্রুপ জোরপূর্বক দখল করে রাখে।
এদিকে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাদল এ প্রতিবেদককে জানান, আমার বিরুদ্ধে আবু নাছের এর আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি উভয় পক্ষকে নিয়ে সমাধানের জন্য বসে সম্পত্তির দলিল পত্র চেয়েছি। কিন্তু আবু নাছের কোন দলিলপত্র দেখাইতে পারে নাই। তবে জামাল উদ্দিন দলিলপত্র দেখাইতে পেরেছে। এর পর আমি জামাল উদ্দিন থেকে ভূমিহীনদের জন্য ৩একর ভূমি ৩লক্ষ টাকার বিনিময়ে ক্রয় করে অসহায় ভূমিহীনদেরকে পুনর্বাসনের ব্যবস্থা করতেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাল্টাপাল্টি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ