Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে পিস্তলসহ অস্ত্র বিক্রেতা গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

নগরীতে পিস্তল ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দিদারুল আলমের (৪৪) বাড়ি সাতকানিয়া উপেজেলার ডলুব্রিজ এলাকার ছমাদর পাড়ায়। নগরীর রেয়াজউদ্দিন বাজার দোকান কর্মচারী অফিস এলাকা থেকে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, রাতে পুলিশের একটি দল রেয়াজউদ্দিন বাজারে অভিযানে যায়। কর্মচারী সমিতির অফিস এলাকায় কয়েকজন লোক পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে দিদারুলকে ধরে ফেলে। পরে তল্লাশি করে তার কাছে সেভেন পয়েন্ট ফাইভ বোরের একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি পাওয়া যায়।
তিনি বলেন, দিদার জিজ্ঞাসাবাদে বলেছে, দোকান কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলী জিন্নাহ তাকে অস্ত্রটি বিক্রি করার জন্য দিয়েছিল। এই ঘটনায় গ্রেফতার দিদার এবং দোকান কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক জিন্নাহর নাম উল্লেখ করে কোতোয়ালি থানায় একটি মামলা করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিস্তলসহ

৩ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ