Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্তোষজনক সাফল্য পেয়েছে ‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

গত শুক্রবারের হিন্দি ‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’ এবং ‘বায়োস্কোপওয়ালা’ ফিল্ম দুটি মুক্তি পেয়েছে। এর মধ্যে প্রথমটি বেশ দর্শক আকর্ষণ করেছে। পরেরটি প্রথমটির সঙ্গে আয়ে তুলনীয় না হলেও কিছু আয় করতে পেরেছে।
পোখরানের থর মরুভূমির ভূগর্ভে ভারতের প্রথম পরীক্ষামূলক পারমাণবিক বিস্ফোরণের বাস্তব কাহিনী নিয় কাল্পনিক চরিত্র নিয়ে চলচ্চিত্র ‘পরমাণু : দ্য স্টোরি অফ পোখরান’ চলচ্চিত্রটির পরিচালনা করেছেন অভিষেক শর্মার। এতে অভিনয় করেছেন জন এব্রাহাম, ডায়ানা পেন্তি, বোমান ইরানি, দর্শন পান্ড্য, য্যাকারি কফিন, মার্ক বেনিংটন, যোগেন্দ্র টিক্কু, অভিরয় সিং, অজয় শঙ্কর, মাস্টার আরুশ নন্দ এবং মুন্না। প্রথম দিন ফিল্মটির আয় ৪.৮২ কোটি রুপি। শনিবার আর রবিবারের ৭.৬৪ কোটি রুপি এবং ৮.৩২ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় ২০.৭৮ কোটি রুপি। বুধবার পর্যন্ত আয় ৩২.১৭ কোটি রুপি। চলচ্চিত্রটি প্রশংসিত হয়েছে।
রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘কাবুলিওয়ালা’ অবলম্বনে ড্রামা ফিল্ম ‘বায়োস্কোপওয়ালা’ পরিচালনা করেছেন দেব মেধেকার। অভিনয় করেছেন ড্যানি ডেনজোঙপা, তিসকা চোপড়া, আদিল হুসেন এবং গীতাঞ্জলী থাপা। সঙ্গীত পরিচালনায় সন্দেশ শান্ডিল্য। প্রশংসিত হলেও ফিল্মটির বুধবার পর্যন্ত আয় ৩ কোটি রুপি ছাড়াতে পারেনি। এর চেয়ে ভাল করেছে মাধুরী দীক্ষিত অভিনীত মারাঠি ফিল্ম ‘বাকেট লিস্ট’; আয় বুধবার পর্যন্ত সাড়ে ৫ কোটি রুপি আয় করেছে।
ছবিঃ পরমাণু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাফল্য

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ