Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ১২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

দেশের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে ঝিনাইদহে ৪, গোপালগঞ্জে ৩, কুষ্টিয়া, রাউজান, রূপগঞ্জ, ময়মনসিংহ গাজীপুর কোনাবাড়িতে ১ জন।আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত হয়েছেন। গতকাল বিকালে ঝিনাইদহ শহরের আরাপপুর বাসষ্ট্যান্ডে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন ও শহরের আজাদ রেষ্টহাউসের সামনে দুইজন নিহত হন। নিহতরা হলেন কালীগঞ্জের মান্দারবাড়িয়া গ্রামের ছানারুদ্দীন (৬০) সদর উপজেলার গোপিনাথপুরের ঘোষপাড়ার বজলুর রহমান ও অজ্ঞাত একজন। এ সময় আহত হন আরো ৫/৬ জন যাত্রী। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নুপুর জানান, একই সময় দুইটি লাশ হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে একজনের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এদিকে একই সময় শহরের পুরাতনডিসিকোর্ট এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন বজলুর রহমান। অন্যদিকে বুধবার মধ্যরাতে ধোপাঘাটা ব্রীজের কাছে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত একজন নিহত হন। এদিকে কালীগঞ্জ উপজেলার বড় শিমলা গ্রামে সড়ক দুর্ঘটনায় কবির হোসেন (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত কবির হোসেন ওই গ্রামের হোসেন আলীর ছেলে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে ধান বোঝাই ট্রাক উল্টে ৩ জন ধান কাটা শ্রমিক নিহত হয়েছে। গতকাল দুপুর পৌনে ২টার দিকে কাশিয়ানী উপজেলার মাহামুদপুর ইউপির সাতাশিয়া গ্রামে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন বিকাশ মন্ডল, মাঠবিন্দু সরদার ও রবীন্দ্র সরদার। নিহতদের বাড়ি সাতক্ষীরা জেলার বিভিন্ন গ্রামে। কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলেই ৩ শ্রমিক নিহত হয়। তবে এ ঘটনায় কত জন আহত হয়েছে তাৎক্ষনিকভাবে তিনি জানাতে পারেননি।
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় মরিনা খাতুন (৪৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড় ১০টায় দৌলতপুর-থানামোড় সড়কের বাজুডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দৌলতপুর থানা পুলিশ জানায়, উপজলার শশীধরপুর গ্রামের মহরল মন্ডলের স্ত্রী মরিনা খাতুন রাস্তা দিয়ে যাবার সময় স্যালা ইঞ্জিন চালিত অবৈধ ট্রলি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রæতগামী কভার্ডভ্যান চাপায় জহিরুল ইসলাম (২৪) নামে এক মটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত বুধবার রাতে উপজেলার আধুরিয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহত জহিরুল ইসলাম আড়াইহাজার উপজেলার বান্টি এলাকার আব্দুল হকের ছেলে। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় জাহেদ মিয়া (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত বুধবার বাইন্ন্যা পুকুরের আগে কবিরাজ ঘাটা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, রাত ৮টার দিকে রাঙ্গামাটি মূখী একটি বাস শহরমুখী টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়। আহতদের স্থানীয় একটি হাসপাতাল পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে জাহেদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। জাহেদ হলদিয়া ইউনিয়নের বৃক্ষভানুপুর এলাকার আইয়ুব ফকিরের ছেলে।
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের নান্দাইলে পিকআপ-ইজিবাইকের সংঘর্ষে সবুজ মিয়া নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল দুপুর ২টার দিকে উপজেলার চন্ডীপাশা ইউনিয়নে নান্দাইল চৌরাস্তা-আঠারবাড়ী কেন্দুয়া রাস্তার ফুলবাড়ীয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ মিয়া (৩৬) ফুলবাড়ীয়া চড়পাড়া গ্রামের মৃত মোহম্মদ আলীর ছেলে।
গাজীপুর জেলা সংবাদদাতা জানান, গাজীপুরের কোনাবাড়িতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মোটরসাইকেল আরোহী ছিলেন। নিহত ব্যক্তির নাম উজ্জল (৩০)। উজ্জল কোনাবাড়ির হরিনাচালা এলাকার সবদের আলীর ছেলে। তিনি এলাকায় ঝুটের ব্যবসা করতেন। তবে কি গারির চাপায় তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায় নি। সালনা-কোনাবড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ