Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শার্শায় সড়ক দুর্ঘটনায় দুই আম ব্যবসায়ী নিহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১১:৪৪ এএম

যশোর-বেনাপোল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই আম ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো তিন আম ব্যবসায়ী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
নিহতরা হলেন- যশোরের ঝিকরগাছা উপজেলার কুমরী গ্রামের ফারুক হোসেনের ছেলে জাহিদুল (২৭) ও একই গ্রামের জিয়ারুল (বয়স জানা যায়নি)। প্রাথমিক আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।
আজ মঙ্গলবার সকাল ৮টায় শার্শার ত্রিমহনী নামক স্থানে দূরপাল্লার যানবাহনের সঙ্গে সংঘর্ষে নসিমনে থাকা ওই দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, আম সংগ্রহ করতে নসিমন নিয়ে নাভারণের দিকে যাচ্ছিলেন ৫ ব্যবসায়ী। এসময় দূরপাল্লার একটি যানবাহন নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজন মারা যান। আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।
নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই পলিটন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক যানবাহনটি পালিয়ে গেছে। নিহতদের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ