Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপবাদ সইতে না পেরে কলেজছাত্রীর আত্মহত্যা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জে অপবাদ সইতে না পেরে ক্ষোভে ও অপমানে কলেজছাত্রী খাদিজা (২৩) বিষপানে আত্নহত্যা করেছে। গতকাল বুধবার সন্ধ্যায় টুঙ্গিপাড়া উপজেলার পূর্ব গিমাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গোপালগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার ও টুঙ্গিপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ওই কলেজ ছাত্রীর লাশের ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
খাদিজা টুঙ্গিপাড়া উপজেলার পূর্ব গিমাডাঙ্গা গ্রামের মোঃ হোসেন সিকদারের মেয়ে ও টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের বিএ শেষ বর্ষের ছাত্রী। টুঙ্গিপাড়া থানার ওসি এ.কে.এম এনামুল কবীর বলেন, খাদিজা প্রতিবেশী শেখ নাসির ওরফে ঝন্টুর ছেলে ও মেয়েকে প্রাইভেট পড়াতো। এ কারণে খাদিজা ওই বাড়িতে যাতায়াত ছিলো। নাসিরের স্ত্রী মিতু বেগমের সাথে তার শাশুড়ি বেবী বেগম ও ননদ নাজমা বেগমের ভাল সম্পর্ক ছিলো না। তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হতো। নাজমার স্বামী মিন্টু গিমাডাঙ্গা থেকে অনেক আগে চলে গেছে। খাদিজার নাসিরের বাড়িতে যাতায়াত পছন্দ করতো না বেবী ও নাজমা। বুধবার বিকেলে খাদিজা ওই বাড়ি গেলে নাজমা তাকে বলে তুই আমার স্বামী মিন্টুর সাথে ফোনে কথা বলেছিস। তার সাথে তোর অবৈধ সম্পর্ক আছে। খাদিজা উত্তরে বলে আমি তোমার স্বামীকে চিনিনা। তাকে আমি কখনো দেখিনি। তার ফোন নম্বর আমার কাছে নেই। প্রয়োজনে আমার মেবাইল চেক করে দেখ। এ নিয়ে মিতু , বেবী ও নাজমা ঝগড়ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে বেবী ও নাজমা বেগম খাদিজাকে অকথ্য ভাষায় গালিগালাচ ও অপবাদ দিয়ে অপমান অপযন্ত করে। ইফতারের আগে খাদিজা বাড়ি গিয়ে ক্ষেভে দুঃখে বিষপান করে। ইফতারের সময় মিতু বেগম খাদিজাকে তাদের বাড়ি থেকে ডেকে দিয়ে ইফতার খাওয়ায়। ইফতার খেয়ে খাদিজা বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। তারপর তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির ৪ ঘন্টা পর খাদিজা সেখানে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজছাত্রী

২৭ ফেব্রুয়ারি, ২০২২
১২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ