Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ১

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ৫:২২ পিএম

পাবনায় বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পাবনা-চাটমোহর অভ্যন্তরীণ সড়কের আটঘরিয়া উপজেলার উত্তর চক কেরানীর ঢাল নামক স্থানে
এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজন মটর সাইকেল আরোহীরা হলেন, পাবনা সদর উপজেলার মজিদপুর গ্রামের আব্দুল কাদেরের পুত্র রাফাত হোসেন ও রাজু প্রামানিকের পুত্র রোহান হোসেন। মটর সাইকেলের অপর আরোহী রূপম গুরুতর আহত হয়েছেন।
আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পাবনা থেকে নিশি নামের একটি যাত্রীবাহী বাস চাটমোহরে অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি উত্তরচক কেরানীর ঢাল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে আসা একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। মোটর সাইকেলের অপর আরোহী রূপম হোসেনকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা সংকটাপন্ন । তাকে রাজশাহী অথবা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হতে পারে।
উল্লেখ্য, পাবনা-চাটমোহর এই সড়কটির ১০ কিলো মিটার জুড়ে খালা-খন্দ, চলাচলের অযোগ্য। সওজের কোন মাথা ব্যথা নেই। সংস্কার করার পর ৬ মাস না পেরুতেই রাস্তার অবস্থা ফের সাবেক অবস্থায় ফিরে আসে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ