Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বিষয়টি জানা-জানি হওয়ায় পর শিশুটির পরিবারকে মারধর ও চাপ দিয়ে সবকিছু ধামাচাপা দেয়ায় গুরুতর অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে উপজেলার লাহিড়ীমোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামে। ঘটনার পর থেকে শিশুটির পরিবার চরম নিরাপত্তাহীনতা ভুগছে।
জানা যায়,ওই গ্রামের ছাইদুল ইসলামের ২য় শ্রেণী পড়–য়া মেয়ে মঙ্গলবার বিকেলে মাঠে ছাগল চড়াতে যায়। এসময় তাকে একা পেয়ে ফুসলিয়ে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের আনোয়ার হোসেন (৫০)। ঘটনার সময় শিশুটি আতœচিৎকার শুরু করলে নরপশু আনোয়ার হোসেন তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। পরে শিশুটি দ্রæত বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়। আনোয়ার দত্তপাড়া এলংজানি গ্রামের মৃত পেশকার আলীর পুত্র। তার বিরুদ্ধে এর আগেও আপত্তিকর অপকর্মের অভিযোগ রয়েছে। ঘটনাটি এলাকায় ব্যপক জানা-জানি হলে শিশুটির পরিবার সমাজে বিচার দাবী করে। আনোয়ার গ্রামের প্রভাবশালী হওয়ায় নির্যাতিত শিশুটির পরিবারের উপর ভয়ভিতি ও চাপ প্রয়োগ করে পুরো বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এ নিয়ে অভিযুক্ত আনোয়ার হোসেন ও তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা কোন কথা বলতে রাজি হননি।
নির্যাতিত শিশুটির চাচী কোমেলা খাতুন জানান,এ ঘটনার বিচার চাওয়ায় তাদের মারধর করা হয়েছে। চুপ থাকতে হুমকি দেয়া হচ্ছে। শিশুটির মা জান্নাতি খাতুন জানান, আমার মেয়ের সাথে এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। যাতে অন্য কোন শিশুর সাথে এমন ঘটনা না ঘটে। এ বিষয়ে কথা হলে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দেওয়ান কউশিক আহমেদ জানান,এমন কোন অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীকে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ