Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দারোয়ানের ধাক্কা ! চমেক হাসপাতালে পড়ে গিয়ে রোগীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ডায়ালাইসিস করতে এসে দারোয়ানের ধাক্কায় আবু তালেব (৬৫) নামে এক রোগী নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত আবু তালেবের বাড়ি সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট খাদেম পাড়ায়। এ ঘটনায় অভিযুক্ত চমেক হাসপাতালের দারোয়ান শাহ আলম পলাতক রয়েছে। পুলিশ জানান, দারোয়ানের ধাক্কায় রোগী নিহতের ঘটনায় স্বজনরা থানায় জানিয়েছেন।
আবু তাহেরের ছেলে রাব্বি সাংবাদিকদের জানান, ডায়ালাইসিস করে বের হওয়ার পর ওই দারোয়ান তাড়াতাড়ি বের হওয়ার জন্য আমার বাবা ও বোনকে ধাক্কা দেন। এতে বাবা মাটিতে লুটিয়ে পরে ছটফট করতে করতে প্রাণ হারান। আমি এর বিচার চাই। চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জালাল উদ্দিন বলেন, দারোয়ানের ধাক্কায় রোগীর মৃত্যুর বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। অভিযুক্ত হাসপাতালের দারোয়ান শাহ আলমকে ইতিমধ্যে সাময়িক বরাখাস্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল

৪ ফেব্রুয়ারি, ২০২৩
২১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ