Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহামেডানে হ্যাটট্রিকের হ্যাটট্রিক

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে বিশাল জয় পেয়েছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। গতকাল বিকালে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে রাসেল মাহমুদ জিমি, গুরজিন্দর সিং ও রাব্বী সালেহীনের হ্যাটট্রিকে তারা ১৩-৩ গোলে বিধ্বস্ত করেছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবকে। মোহামেডানের পক্ষে গুরজিন্দর ছয়, জিমি চার ও রাব্বী তিনটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের হয়ে তিন গোল শোধ দেন যথাক্রমে মোহাম্মদ মাকসুদুর, জাহিদ হোসেন ও তাহমিক হক। এই ম্যাচ জিতে টানা সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে মোহামেডান।
কাল ম্যাচের শুরু থেকেই গোলের জন্য মরিয়া ছিল সাদাকালোরা। ফলে ২ মিনিটে গুরজিন্দরের ফিল্ড গোলে এগিয়ে যায় তারা (১-০)। ৮ মিনিটে পেনাল্টি কর্নার (পিসি) থেকে অরবিন্দর সিংয়ের হিটে ফ্লিক করে ব্যবধান বাড়ান রাব্বী (২-০)। ১৫ মিনিটে পিসি থেকে তৃতীয় গোল করেন রাব্বী (৩-০)। এক মিনিট পর একক প্রচেষ্টার গোল করে স্কোরলাইন ৪-০ তে আনেন জিমি। ২৪ মিনিটে গুরজিন্দরের ফিল্ড গোলে ম্যাচে চালকের আসনে বসে মোহামেডান (৫-০)। ম্যাচের ২৮ মিনিটে মাকসুদুর রহমান পিসি থেকে গোল করলে ওয়ান্ডরার্স কিছুটা ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় (১-৫)। তবে তাদের সেই আশা দুশারায় পরিণত করে জিমি। ম্যাচের ৩০ মিনিটে পিসি থেকে মোহামেডানের পক্ষে ষষ্ঠ গোলটি করেন জিমিই (৬-১)। আর চার মিনিট পর ফিল্ড গোল থেকে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি (৭-১)। এবারের লিগে এটা জিমির টানা চতুর্থ এবং সব মিলিয়ে পাঁচ ম্যাচে হ্যাটট্রিক তার। ৭-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধে যেন গোলক্ষুধা বেড়ে যায় মোহামেডানের। বিরতির পর আরো ছয় গোল করে তারা। ম্যাচের ৩৬ মিনিটে গুরজিন্দর নিজের হ্যাটট্রিক পূর্ণ করার পর আরো তিন গোল করেন। ৪৮ মিনিটে ফিল্ড গোলে হ্যাটট্রিক পূরণ করেন রাব্বী। ম্যাচের শেষ দিকে আরো দু’টি গোলে হারের ব্যবধান কিছুটা কমায় ওয়ান্ডারার্স।
একই ভেন্যুতে দুপুরে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে সোনালী ব্যাংক ৪-০ গোলে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের দ্বীন ইসলাম ইমন ও প্রসেনজিৎ রায় দু’টি করে গোল করেন। রাতের শেষ ম্যাচে ওয়ারী ক্লাবকে ৬-৩ গোলে হারায় ভিক্টোরিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডান

৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ