Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৩৮

নোয়াখালীর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ৪:৩৪ পিএম

সেনবাগ ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থানে সুগন্ধা সার্ভিসের দু’টি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৩৮জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টা ও দুপুর ১২টায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চৌমুহনী থেকে ফেনীর উদ্দেশ্যে সুগন্ধা দ্রুত যান সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। সকাল ১১টার দিকে বাসটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ উপজেলার ছমিরমুন্সিরহাট বাজার সংলগ্ন উদয়ন ব্রিক ফিল্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বালুর স্তূপের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ২১জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।
অপরদিকে দুপুরে জেলার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের আক্তার মিয়ারহাট থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। দুপুর ১২টার দিকে বাসটি কেরামতপুর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ১৭জন যাত্রী আহত হয়।
সেনবাগ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী ও চরজব্বর থানার ওসি মো. নিজাম উদ্দিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ