Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কাউন্সিলর প্রার্থীর এজেন্টকে মারধরের অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১০:৪০ এএম

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের ভোটগ্রহণ চলছে। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। মোট ২৮৯টি কেন্দ্রে এ ভোটগ্রহণ চলছে। পোলিং এজেন্টদেরকে কেন্দ্র থেকে বের করে দেয়া ও কর্মীদেরকে মারধরের অভিযোগ করছে বিএনপি
খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ২২ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থীত কাউন্সিলর প্রার্থী মাহমুদ কাউসারের এজেন্ট আলী আকবরকে মারধরের অভিযোগ উঠেছে। মাহমুদ কাউসার ২২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর। আজ মঙ্গলবার সকাল ৭টা ৪৫ মিনিটে মহানগরীর জিলা স্কুল কেন্দ্রে আ’লীগ সমর্থীত কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদ পিকুর সমর্থকরা তাকে মারধর করেছে বলে অভিযোগ করা হয়।
কাউন্সিলর প্রার্থী মাহমুদ কাউসার বলেন, আমার এজেন্ট আলী আকবর সকাল ৭টা ৪৫ মিনিটে জিলা স্কুল কেন্দ্রে ঢুকতে গেলে আ’লীগ সমর্থীত কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদ পিকু লোকজন তাকে মারধর করেন। তাকে কেন্দ্রে ঢুকতে বাধা দেন। পরে তাকে উদ্ধার করে খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে অপহরণ করা হয়েছে বলে আশঙ্কা করছেন মাহমুদ।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, বিষয়টি আমি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা সিটি

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ