Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আমার ভোট কে দিলো?’

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১১:৩৬ এএম

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের ভোট দিতে পারেননি এক ভোটার। আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টায় নগরীর ৬নং ওয়ার্ডের শেরে বাংলা মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ছোরাব শেখ নামে ওই ভোটার কেন্দ্রে উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন, তিনি দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকে ভোট দিতে গেলে দায়িত্বপ্রাপ্ত নির্বাচনী কর্মকর্তা তাকে জানান যে, তার ভোট আগেই দেয়া হয়ে গেছে। তিনি ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন রাখেন- ‘তাহলে আমার ভোট কে দিলো?’

এ অভিযোগের ব্যাপারে সেখানে কর্তব্যরত প্রিসাইডিং অফিসার পরিতোষ কুমার বলেন, ‘অভিযোগ পেয়েছি। ভোটারকে ডেকেছি, উনি এলে এ বিষয়টার সুরাহা করা হবে।’

এদিকে, ভোট শুরুর প্রথম ঘন্টায় ৩০টি কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

সকাল পৌনে ৯টায় রহিমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান শেষে এ অভিযোগ করেন তিনি।

মঞ্জু বলেন, এসব অভিযোগ জানাতে রিটার্নিং অফিসারকে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

তিনি বলেন, জনগণ এ নির্বাচন চায়নি। এখনো সময় আছে। ২২ নম্বর, ২৯, ৩০, ৩১, ২৮,২৬ নম্বর ওয়ার্ডের বহু কেন্দ্রে সরকারি দলের ক্যাডাররা দখল করে নিয়েছে।

তিনি বলেন, আমি তারপরেও শেষ পর্যন্ত থাকবো। নির্বাচন সুষ্ঠু হলে মেন নেব। ভোট ডাকাতির নির্বাচন মেনে নেব না।



 

Show all comments
  • Nannu chowhan ১৫ মে, ২০১৮, ১১:৪৫ এএম says : 0
    Bujha gese eai shorkari tolpi bahok election commission dia kono shushto nirbachon asha kora jai na...
    Total Reply(0) Reply
  • mithu ১৫ মে, ২০১৮, ২:৫৫ পিএম says : 0
    Amader deshe vote ekta utsab. Eija lokta vote dite gieo parlenna er daito nirbachan komisonkei nite hobe. Ei loktar proshner jobab ki deben K.M. Nurul huda komison?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ