Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোট দিলেন বিএনপির মেয়র প্রার্থী মঞ্জু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৮, ১০:১৫ এএম | আপডেট : ১১:০০ এএম, ১৫ মে, ২০১৮

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ) ভোট দিয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৮টা ৪৫ মিনিটে কেসিসির ২৪৩নম্বর ভোট কেন্দ্র মহানগরীর মিয়াপাড়া মেইন রোডের রহিমা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন।
ভোট শেষ নজরুল ইসলাম মঞ্জু বলেন, খুলনাবাসী এ দিনের অপেক্ষায় ছিলেন। আশা করি সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ী হবো। নির্বাচনে ২২, ৩০, ২১, ২৮,১৫, ১৩, ২৫ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে আমার পুলিং এজেন্টদের ঢুকতে দিচ্ছে না সরকার দলীয় প্রার্থীর লোকজন। বিভিন্ন জায়গায় ভোটারদের ভোটকেন্দ্রে আসার পথে ভয় দেখোনো হচ্ছে। এসব বিষয়ে আমি রিটানিং অফিসারকে ফোন দিলে তিনি রিসিভ করছেন না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত দেখাবে।
ভোটের ফলাফল মেনে নিবেন কিনা এমন প্রশ্নের জবাবে মঞ্জু বলেন, ভোট ডাকাতি হলে তো মেনে নেব না। এর আগে মঞ্জু মহানগরীর টুটপাড়া কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন।
কেসিসি নির্বাচনে মেয়র পদে বিএনপির নজরুল ইসলাম মঞ্জুসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত তালুকদার আব্দুল খালেক (নৌকা), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)।



 

Show all comments
  • হাফিজ সেলিম ১৫ মে, ২০১৮, ১১:১৫ এএম says : 0
    সুষ্ঠ ও শান্তি পূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হোক এই প্রত্যাশা করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা সিটি

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ