Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিকেলে কূটনীতিকদের সঙ্গে বসবে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১০:১২ এএম | আপডেট : ৬:৪৩ পিএম, ১৩ মে, ২০১৮

ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবেন বিএনপি নেতারা। রোববার বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। চেয়ারপারসনের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনি এবং রাজনৈতিক প্রক্রিয়া, গাজীপুর এবং খুলনা সিটি নির্বাচনসহ সার্বিক বিষয়ে কূটনীতিকদের অবহিত করে কূটনীতিকদের দলীয় অবস্থান জানাবেন বিএনপি নেতারা।

বেগম খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর নিয়মিত কূটনীতিকদের বৈঠক করে বিএনপি নেতারা। তারই ধারাবাহিকতায় এ বৈঠক। বৈঠকে দলের পক্ষ থেকে সার্বিক পরিস্থিতি কূটনীতিকদের জানানো হবে।

বৈঠকের বিষয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জামির বলেন, নিয়মিত বৈঠকের অংশ হিসেবেই বিদেশি কূটনীতিদের সঙ্গে বসবে বিএনপি। সেখানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি ও তার সুচিকিৎসার বিষয়টি থাকবে। এছাড়া খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনের সার্বিক বিষয় কূটনীতিকদের অবহিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ