Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রদ্ধা কাপুরের ওপর পুরো আস্থা আছে সায়না নেহওয়ালের

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১২:০০ এএম

ভারতের চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন খেলোয়াড় সায়না নেহওয়াল তার ভূমিকায় অভিনয়ে শ্রদ্ধা কাপুরের ওপর পূর্ণাঙ্গ আস্থা প্রকাশ করেছেন। সায়না লন্ডন অলিম্পিকসে ভারতের হয়ে ব্রোঞ্জ জয় করেছিলেন।
অমল গুপ্তের পরিচালনায় নির্মিতব্য জীবনী চলচ্চিত্রটির জন্য শ্রদ্ধা দেড় মাস ধরে ভারতের জাতীয় দলের প্রধান ব্যাডমিন্টন কোচ পুল্লেলা গোপিচাঁদের অধীনে প্রশিক্ষণ নিচ্ছেন।
সায়না জানিয়েছেন তার জীবনের গল্পের চেয়ে চলচ্চিত্রটি যে আগামী প্রজন্মকে খেলাটির প্রতি আকৃষ্ট করবে এজন্যই তিনি বেশি খুশি।
“যে কোনও খেলোয়াড়কে নিয়ে চলচ্চিত্র দেখতে ভাল লাগে। এটি খেলাটিকে আরও জনপ্রিয় করতে পারে, এবং শিশুদের খেলাটিতে অনুপ্রাণিত করবে। আমি এভাবেই দেখি। গত ১০ বছর ধরে খেলছি বলে অনেকেই জানে আমি কেমন আর কী করি,” সায়না একটি ক্রীড়াভিত্তিক অনুষ্ঠানে বলেন।
“তিনি (শ্রদ্ধা) যখন শুটিংয়ে অংশ নেয়া শুরু করবেন আমি অবশ্যই মাঝে মধ্যে গিয়ে দেখব কেমন কাজ চলছে। কোনও অভিনয়শিল্পী কোনও ক্রীড়াবিদকে নিয়ে কাজ করলে অবশ্যই তা চ্যালেঞ্জিং কাজ,” ২৮ বছর বয়সী হায়দরাবাদি খেলোয়াড়টি বলেন। তিনি দুবার বিশ্ব চ্যাম্পিয়নের শিরোপা লাভ করেছেন। তিনি আরও বলেন, “তিনি যা পরিশ্রম করছেন তাতে বোঝা যায় ভাল কিছু হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ