Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসান সরকারের বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ৭:০৯ পিএম

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী হাসান সরকারের টঙ্গীর বাড়ি ঘিরে রেখেছে বিপুল সংখ্যক পুলিশ। বাড়ির ভেতরে অবস্থান করছেন বিএনপির বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাসহ বহু নেতাকর্মী।

রোববার বিকাল সাড়ে ৪টার সংবাদ সম্মেলন ঘিরে বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান নেয়।

হাসান সরকারের বাসায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শেষে বের হওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ বেশকয়েক জনকে আটক করে পুলিশ।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন জানান, হাসান সরকারের বাসায় সংবাদ সম্মেলন শেষে বের হওয়ার সময় বাসায় সামনে থেকে নোমানসহ বেশ কয়েকজনকে আটক করা হয়ছে। বাড়ি ঘিরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাইকোর্টের স্থগিতাদেশের পর গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। এর পরিপ্রেক্ষিতে বিএনপির প্রতিক্রিয়া জানাতেই মূলত এ সংবাদ সম্মেলন ডাকা হয় বলে জানা গেছে।

আগামী ১৫ মে এই সিটি করপোরেশনে ভোট হওয়ার কথা ছিল। ইতোমধ্যে আওয়ামী লীগ থেকে জাহাঙ্গীর আলম এবং বিএনপি থেকে হাসান উদ্দিন সরকার মেয়র পদে প্রার্থী হয়েছেন। তারা সমানে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ