Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, রিক্সাচালক নিহত আহত ৫

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ১১:৫০ এএম

দিনাজপুরের (শহরতলীর) বটতলিতে যাত্রীবাহি বাসের চাপায় দিলওয়া নামে একজন রিক্সা চালক নিহত হয়েছে। এসময় যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি চা দোকানে ঢুকে পড়ায় দোকানদারসহ পাঁচজন আহত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাস্থল অবরোধ করায় দিনাজপুরের সাথে রংপুর এবং পঞ্চগড় রুটে যানবাহন চলাচল অচল হয়ে পড়ে।

প্রত্যক্ষদশীরা জানান, দিনাজপুরের কেন্দ্রীয় বাস টার্মিনালে বাসটি যাবার সময় বটতলীতে প্রথমে একটি রিক্সাকে পিষ্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চা দোকানে ঢুকে পড়ে। এসময় দুর্ঘটনাস্থলে রিক্সাচঅলক দিলওয়া নিহত হন। বাসের ধাক্কায় দোকান ঘরটি বিধ্বস্ত হয়ে দোকানদার ইউসুফ আলী, গ্রাহক রুবেল, জুয়েল এবং দীপসহ পাঁচজন আহত হয়েছে। দমকল বাহিনীর উদ্ধার কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌছার আগেই আহতদের জেলা শহরের হাসপাতালে প্রেরন করেছে স্থানীয়রা। এদের মধ্যে দীপ নামে একজনকে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। দুর্ঘটনার পরপরই এলাকাবাসী রাস্তা অবরোধ কর পওে পুলিশের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ