Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজার শহরে সংসদ সদস্যের ভুয়া স্টিকার লাগানো কার গাড়ি আটক কক্সবাজার ব্যুরো

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ৯:০৮ পিএম

কক্সবাজার শহরে কলাতলী থেকে সংসদ সদস্যের ভুয়া স্টিকার লাগানো একটি কার গাড়ি জব্দ করেছে ট্রাফিক পুলিশ। সোমবার সকাল ১০টার সুগন্ধা পয়েন্টের মোড় থেকে গাড়িটি জব্দ করা হয়। গাড়িটি কক্সাবাজার মডেল থানায় হস্তান্তর করেছে ট্রাফিক পুলিশ।

কক্সবাজার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর কামরুজ্জামান বকুল জানান, দুইজন যুবক সংসদ সদস্য স্টিকার লাগানো গাড়িটি (নম্বর ঢাকার মেট্টো গ ১৭-৭৯৭৭) নিয়ে কলাতলী সড়কে বেশ কয়েকবার ঘুরাঘুরি করে। গাড়িটিতে সংসদ লেখা স্টিকার থাকলেও সংসদের আসন নং উল্লেখ ছিলো না। এতে সন্দেহ হলে গাড়িটি জব্দ করা হয়। গাড়িটির বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি যুবকেরা এবং কোন সংসদ সদস্যের গাড়ি সেটিও বলতে পারেনি। পরে গাড়িটি জব্দ করে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দীন খন্দকার জানান, ট্রাফিক পুলিশ জব্দ করে গাড়িটি থানায় দিয়েছে। খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ