Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে প্রধান দু’দলের মেয়র প্রার্থীর গণসংযোগ

মো. দেলোয়ার হোসেন, গাজীপুর থেকে | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ও আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী জাহাঙ্গীর আলম গতকাল শনিবার নগরীর টঙ্গী এলাকায় গণসংযোগ করেন। হাসান উদ্দিন সরকারের পক্ষে ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতারা এবং জাহাঙ্গীর আলমের পক্ষে আওয়ামী লীগের স্থানীয় নেতারা প্রচারণায় অংশ নেন। ধানের শীষের মিডিয়া সেল প্রধান ডা. মাজহার জানান, ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার শনিবার সকাল ১০টায় টঙ্গীর দত্তপাড়া বনমালা রোডে গণসংযোগ করেন। এর পর তিনি বনমালা রেলগেট, দত্তপাড়া রিয়া গার্মেন্টস মোড় ও বিকেলে টঙ্গীর মিলগেটে এবং সন্ধ্যায় আরিচপুর মধুমিতা কাঁচা বাজারে নির্বাচনী সভা করেন। এ সময় তার সাথে ছিলেন, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি প্রভাষক বসির উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি শরাফত হোসেন প্রমুখ নেতারা। এছাড়া ঢাকা মহানগর বিএনপি ও ২০ দলীয় জোটের কেন্দ্রীয় নেতারা ৫৭টি ওয়ার্ডে পৃথকভাবে গণসংযোগ করেন। তাদের মধ্যে ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ফরহাদ হালিম ডুলার, কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান সোহেল, মাশিকুর রহমান, নাজিম উদ্দিন আলম, রফিক শিকদার, এডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ। অপরদিকে শরিকদল খেলাফত মজলিসের গাজীপুর মহানগর সভাপতি মাওলানা আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক খন্দকার রুহুল আমিন, জেলা সাধারণ সম্পাদক নূর নবী সরকার প্রমুখ নেতারা ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন।
অপরদিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম শনিবার টঙ্গী বিসিক এলাকায় গণসংযোগে করেন। তিনি বিসিক টাংকির মোড়, ৪৪ ও ৪৭ নম্বর ওয়ার্ডের পাগাড় পাঠানপাড়া, ঝিনু মার্কেট, টিএন্ডটি বাজার, কেটু মোড়, গোপালপুর, শিলমুন ও মরকুনে পথসভায় বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের টঙ্গী থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. জয়নাল আবেদীন, মহানগর সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মনির সরকার, ছাত্রলীগ টঙ্গী কলেজ শাখার সভাপতি কাজী মঞ্জুর প্রমুখ নেতারা গণসংযোগে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ